আজ ২০শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ, ৪ঠা আগস্ট, ২০২০ ইং

কক্সবাজারের ৪৮ সাংবাদিক পেল ৮ লক্ষ টাকা অনুদান

প্রেস বিজ্ঞপ্তি:
প্রধানমন্ত্রী শেখ হাসিনা এর একান্ত উদ্যোগে গঠিত বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্ট থেকে ৮ লক্ষ টাকা অনুদান পেয়েছেন কক্সবাজারের ৪৮ জন সাংবাদিক। কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সার্বিক সহযোগিতায় করোনা পরিস্থিতিতে এই অনুদানের অর্থ বরাদ্দ করা হয়েছে। বরাদ্দকৃত অর্থের মধ্যে অসুস্থ ৩ জন সাংবাদিক পেয়েছেন সাড়ে ৩ লক্ষ টাকা।

এছাড়া বিশেষ অনুদান হিসাবে ৪৫ জন সাংবাদিক ১০ হাজার টাকা করে মোট সাড়ে ৪ লক্ষ টাকা পেয়েছেন। কক্সবাজারের জেলা প্রশাসক মো: কামাল হোসেন এর উপস্থিতিতে অনুদানের এই চেক বিতরণ কাজ শুরু করা হয়। দ্বিতীয় পর্যায়ে বুধবার প্রেস ক্লাবে সাংবাদিক নেতৃবৃন্দের উপস্থিতে চেক বিতরণ কাজ সম্পন্ন হয়।

কোভিড-১৯ পরিস্থিতিতে অসুস্থ এবং অসচ্ছল সাংবাদিকদের অনুদান প্রদানের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা এর প্রতি গভীর কৃতজ্ঞতা প্রকাশ করেছেন কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সভাপতি মোহাম্মদ আবু তাহের ও সাধারণ সম্পাদক জাহেদ সরওয়ার সোহেল। সাংবাদিক নেতৃদ্বয় বলেন- প্রধানমন্ত্রীর একান্ত উদ্যোগে গঠিত সাংবাদিক কল্যাণ ট্রাস্ট সাংবাদিকদের কল্যাণে অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছে। দলমত বিবেচনা না করে প্রকৃত সাংবাদিকদের মধ্যে অনুদান প্রদান করা হয়েছে।

সাংবাদিক নেতারা প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও মঙ্গল কামনা করেন। এছাড়া বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্ট এর মহাপরিচালক সহ কমিটির সকল কর্মকর্তার প্রতিও কৃতজ্ঞতা জানায় কক্সবাজার সাংবাদিক ইউনিয়ন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category
Shares