আজ ১৯শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ, ৩রা আগস্ট, ২০২০ ইং

ফুলবাড়ীতে ৩০৩ দশমিক ২৮০ মেট্টিকটন ভিজিএফ’র চাল বিতরণ

আজিজুল হক নাজমুল,স্টাফ রিপোর্টারঃ
কুড়িগ্রামের ফুলবাড়ীতে আসন্ন ঈদুল আযহা,বন্যা ও করোনা পরিস্থিতিতে গরীব অসহায় মানুষের মাঝে ভিজিএফ’র চাল বিতরণ কার্যক্রম অব্যাহত আছে।

উপজেলার ছয়টি ইউনিয়নে ধারাবাহিক ভাবে পরিচালিত হচ্ছে চাল বিতরণ কার্যক্রম।বিতরণের ধারাবাহিকতায় সোমবার(২৭ জুলাই)উপজেলার ভাঙ্গামোড় ইউনিয়নের ৫ হাজার ১৬০ জনের মাঝে এবং নাওডাঙ্গা ইউনিয়নের ২ হাজার জনের মাঝে ২৭ জুলাই ও ২৮ জুলাই ২ হাজার ৪০০ জনের মাঝে চাল বিতরণ করা হয়েছে।বড়ভিটা ইউনিয়নের ৫ হাজার ৫৫০জনের মাঝে চাল বিতরণ করা হয়েছে।ফুলবাড়ী সদর ইউনিয়নে ৬ হাজার ৬৩৪ জনের মাঝে ২৭ জুলাই হতে চাল বিতরণ অব্যাহত আছে।কাশিপুর ইউনিয়নে ৫ হাজার ২৮৪ জন ও শিমুলবাড়ী ইউনিয়নের ৩ হাজার ৩৩০ জনের মাঝে চাল বিতরণ করা হয়েছে।

প্রতিটি ইউনিয়ন পরিষদ চত্বরে চাল বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন ইউপি চেয়ারম্যান, ইউপি সচিব ও ট্যাগ অফিসারগণ।তাছাড়া বিতরণ কার্যক্রম পরিদর্শন করেন উপজেলা নির্বাহী অফিসার তৌহিদুর রহমান,উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম রব্বানী সরকার,ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ(ওসি) রাজীব কুমার রায়,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সবুজ কুমার গুপ্ত।
ঈদের প্রাক্কালে উপজেলার ছয়টি ইউনিয়নের ৩০ হাজার ৩২৮ জনের মাঝে ১০ কেজি করে মোট ৩০৩ দশমিক ২৮০ মেট্টিকটন চাল বিতরণ করা হচ্ছে বলে জানিয়েছেন প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সবুজ কুমার গুপ্ত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category
Shares