আজ ২০শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ, ৪ঠা আগস্ট, ২০২০ ইং

জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারী বাবুর মৃত্যুতে রানার শোক

মাসুদ তালুকদার :

জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারী বাবু ভাই ভোর ৪.১৫ মিনিটে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাইহি রাজিউন)। গতকাল অসুস্থ অবস্থায় তাকে রাজধানীর আনোয়ার খান মডার্ন হাসপাতালে ভর্তি করা হয়। প্রচন্ড শ্বাসকষ্ট থাকায়; নেয়া হয় আইসিইউতে। পরে অবস্থার অবনতিতে রাতে তাকে এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়। ভোর ০৪:১৫ দিকে, সেখানে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তার। মৃত্যু কালে তার বয়স হয়েছিল ৫৫ ।
সকাল ১০টায় রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে জানায় অনুষ্টিত হয় ।
জানাযায় শরিক হন, দলের কেন্দ্রীয় নেতাসহ সহযোগী ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ নেতৃবৃন্দ তার কফিনের ফুল দিয়ে শ্রদ্ধা জানান। এর আগে তার কফিন বিএনপির পতাকা দিয়ে ঢেকে দেন বিএনপি মহাসচিব।
তার আত্মার মাগফিরাত কামনা করেন নারায়ণগঞ্জ মহানগর সেচ্ছাসেবকদলের সাধারন সম্পাদক সাখাওয়াত ইসলাম রানা । তিনি বলেন বন্দুকের নলের মুখেও গণতন্ত্র পূনরুদ্ধারের লড়াইয়ে যিনি ছিলেন সম্মুখ সমরের যোদ্ধা; বাংলাদেশ জাতীয়তাবাদী রাজনীতিকে শাণিত করার ব্রতই ছিলো যার ধমনিতে, শিরা-উপশিরায়, তাঁর অভাব পূরণ হবার নয়। পরম করুনাময় আল্লাহ্ তাকে জান্নাত নসিব করুন! আমিন ।
তিনি নারায়ণগঞ্জ মহানগর সেচ্ছাসেবকদলের পক্ষ থেকেও শোক প্রকাশ করেন এবং তার শোকাহত পরিবার, আত্মীয়স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category
Shares