আজ ২৯শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ, ১৩ই জুলাই, ২০২০ ইং

মালুমঘাট মহাসড়কে টমটম উল্টে শিক্ষকের মৃত্যু

মোঃ নিজাম উদ্দিন, চকরিয়া:
চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে চকরিয়ায় মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ি সংলগ্ন মহাসড়কে টমটম উল্টে এক মাদ্রাসা শিক্ষকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। নিহত ওসমান গণি (৪৬) চকরিয়া উপজেলাধীন ফাঁসিয়াখালী ইউনিয়নের পুকপুকুরিয়া এলাকার মোঃ ইসহাকের ছেলে। গুরুতর আহত শিক্ষককে স্থানীয় মেমোরিয়াল খ্রিষ্টান হাসপাতাল থেকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে তিনি মারা যান।
রবিবার (৩১ মে) সন্ধ্যায় ডুলাহাজারা বঙ্গবন্ধু সাফারি পার্ক গেইট সংলগ্ন এলাকায় মর্মান্তিক এ দুর্ঘটনাটি ঘটে। নিহত ওসমান গণি দীর্ঘ সময় ধরে কক্সবাজার সদর উপজেলার ইসলামপুর ইসলামিয়া দাখিল মাদ্রাসার শিক্ষকতা ও ইসলামপুর বাজারে হোমিওপ্যাথিক চিকিৎসা সেবা দিয়ে আসছিলেন বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, মহাসড়ক ভর্তি চলাচল করা ত্রি হুইলারের মতো চিরিঙ্গা অভিমুখী একটি টমটম মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ি কাছাকাছি বঙ্গবন্ধু সাফারি পার্ক গেইট এলাকা পর্যন্ত পৌঁছলে এটি উল্টে গিয়ে দুর্ঘটনা ঘটে। স্থানীয় লোকজন এগিয়ে এসে গুরুতর আহত শিক্ষককে উদ্ধার করে নিকটস্থ মালুমঘাট মেমোরিয়াল খ্রিষ্টান হাসপাতালে নিয়ে যায়। সেখানে অবস্থা আশংকাজনক দেখে কর্তব্যরত চিকিৎসক তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার নির্দেশ দেন। সেখানে একইদিন দিবাগত রাত ২টার দিকে তিনি শেষ নিঃস্বাস ত্যাগ করেন।
এ ব্যাপারে মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক মোর্শেদুল আলম চৌধুরী জানান, মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির সংলগ্ন সাফারি পার্ক গেইটের মহাসড়কে টমটম দুর্ঘটনার খবর আমরা পাইনি। তবে বিষয়টি খোঁজখবর নিবেন বলেও তিনি জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category
Shares