আজ ২৪শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ, ৮ই জুলাই, ২০২০ ইং

সিদ্ধিরগঞ্জে ছাত্রদল নেতা রনি ও ফেরদৌস এর ঈদ উপহার বিতরণ


নিজস্ব প্রতিবেদকঃ

মহামারি করোনাভাইরাস এর প্রকোপে ঘরবন্দী প্রায় সব শ্রেণীপেশার মানুষ। রুটি-রুজির সকল পথ প্রায় বন্ধ।
বিপাকে পড়েছেন উচু নিচু নির্বিশেষে প্রায় সকল শ্রেণীর মানুষ। তার উপর আবার ঘরের দরজায় কড়া নাড়ছে পবিত্র ঈদুল ফিতর।
এমতাবস্থায় নারায়নগঞ্জের সিদ্ধিরগঞ্জে বিএনপির সহযোগী ছাত্রসংগঠন বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের উদ্যোগে বিএনপির ভাইস চেয়ারম্যান ও সংগঠনটির সাংগঠনিক অভিভাবক তারেক রহমানের পক্ষ থেকে বিভিন্ন স্থানে বিভিন্ন শ্রেণীপেশার মানুষকে ঈদ উপহার সামগ্রী প্রদান করা হয়।
উচ্ছাসিত ছাত্রদলের নেতাকর্মীরা সিদ্ধিরগঞ্জের বিভিন্ন স্থানে ঘুরে ঘুরে বিলিয়ে দিচ্ছেন এসব ঈদ উপহার।
নারায়নগঞ্জ মহানগর ছাত্রদলের সদস্য মোঃ শাহাদাত হোসেন রনি ও সরকারি তোলারাম কলেজ ছাত্রদল নেতা মোঃ ফেরদৌস -এর সার্বিক সহযোগিতায় এ কাজে অন্যান্যদের মধ্যে সিদ্ধিরগঞ্জ থানা শ্রমিকদল সভাপতি মোঃআকবর হোসেন, ছাত্রদল কেন্দ্রীয় কমিটির সাবেক বেসরকারি বিশ্ববিদ্যালয় বিষয়ক সহ-সম্পাদক সাইদুর রহমান সোহেল, ৩নংওয়ার্ড ছাত্রদল নেতা জিসান, শরিফুল,বাবু প্রমুখ উপস্থিত থেকে উপহার বিতরণের কাজ সম্পন্ন করেন।
কেন্দ্রীয় ছাএদল নেতা সাইদুর রহমান সোহেল বলেন, এই করোনা মহামারির শুরু থেকেই ছাএদল কাজ করে যাচ্ছে। আর ঠিক সেসময় আওয়ামীলীগ হরিলুট করে অসহায় মানুষদের অধিকার থেকে বঞ্চিত করছে।
ছাএদল নেতা মোঃফেরদৌস বলেন, আমরা করোনা শুরু থেকে অসহায়,নিম্নবিও ও ছাএদল-বিএনপি এর ত্যাগী কর্মীদের সাথে রয়েছি। আজকে নিজস্ব অর্থায়নে ১৫০ জনের পাশে ছিলাম আর এই কার্যক্রম চলমান থাকবে ইনশাআল্লাহ।
এ সময় সকল নেতাকর্মীরাই দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছাসহ প্রত্যেক দায়িত্বশীল ও সামর্থ্যবান নাগরিককে বর্তমান দুর্যোগকালীন সময় বিবেচনায় যার যার অবস্থান থেকে পাশের মানুষগুলোর প্রতি সহযোগিতার হাত প্রসারিত করার আহবান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category
Shares