আজ ২৩শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ, ৭ই জুলাই, ২০২০ ইং

পরিবার সহ করোনা জয় করলেন এসপি মেহেদুল করিম(পিপিএম)

আজিজুল হক নাজমুল,স্টাফ রিপোর্টারঃ
মনোবল, বিশ্বাস ও ভালোবাসা থাকলে করোনা কেন পৃথিবীর সমস্ত কিছু জয় করা সম্ভব। আল্লার প্রতি ভরসা ও নিজের মনোবল শক্তি দিয়ে করোনা কে সপরিবরে পরাজয় করেন মোহাম্মদ মেহেদুল করিম, কমান্ডেন্ট এসপি রংপুর রেঞ্জ রিজার্ভ ফোর্স রংপুর, পিপিএম। তিনি এক ভিডিও বার্তায় জানিয়েছেন, তিনি সহ তাঁর পরিবার করোনা থেকে সম্পূর্ণরূপে সুস্থ হয়েছেন।

উল্লেখ্য তিনি গত ৬ ই মে করোনা আক্রান্ত হলে পরবর্তীতে উনার কন্যা ব্যতীত স্ত্রী, মা,বোন,ভাগিনা, ও বাসার কাজের ছেলের করোনা পজেটিভ হন।

বলা বাহুল্য বাংলাদেশ তিনিই প্রথম ব্যক্তি যিনি করোনা আক্রান্ত হওয়া পরো আতঙ্কিত না হয়ে বিভিন্ন সময়ে ভিডিও লাইভে এসে সকলকে সচেতন করতেন।
তার শারীরিক সমস্যার কথা তুলে ধরতেন, তিনি কি কি ঔষধ খেতেন, কোন ধরনের প্রথমিক টিটমেন করতেন, কোন ধরনের খাবার খেতেন ও সাধারন মানুষদের উদ্দেশ্যে সব সময় সচেতন বার্তা দিতেন যা ছিল সকলের জন্য খুব প্রয়োজনীয় এবং গুরুত্বপূর্ণ।

বাংলাদেশ পুলিশের ভূমিকা যে অপরিসীম এটাও তার একটা নির্দিষ্ট প্রমাণ। চলমান করোনা পরিস্থিতির কারণে কুড়িগ্রামে ইতিমধ্যে করোনা পজিটিভ মানুষের সংখ্যা দিন দিন বৃদ্ধি পাচ্ছে। জেলাবাসী’র সুরক্ষার কথা ভেবে
এবারের ঈদে বাইরে ঘোরাফেরা না করে সবাই কে বাড়িতে থেকে পরিবারের সাথে ঘরে অবস্থান করে ঈদে সময় কাটানোর আহবান করেছেন মানবিক পুলিশ সুপার
মোহাম্মদ মেহেদুল করিম, কমান্ডেন্ট এসপি রংপুর রেঞ্জ রিজার্ভ ফোর্স রংপুর, পিপিএম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category
Shares