আজ ১১ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৫শে মে, ২০২০ ইং

দক্ষিণ সাহিত্যিকাপল্লীতে আলহাজ্ব শরাফত আলী ফাউন্ডেশন এর উদ্যোগে হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

ইউছুফ আরমান

কক্সবাজার শহরের ০৬নং ওয়ার্ডের দক্ষিণ সাহিত্যিকাপল্লীতে আলহাজ্ব শরাফত আলী ফাউন্ডেশন এর উদ্যোগে করোনা ভাইরাস সংক্রমণের কারণে বেকার হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে।

এলাকার লকডাউনে থাকা প্রায় ২০০ পরিবারসহ আশপাশের দুস্থ, অসহায় ও ছিন্নমূল মানুষদের মধ্যে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

সোমবার (৩১) সকাল ১০ টায় দক্ষিণ সাহিত্যিকাপল্লী সমাজ কমিটির সভাপতি নুরুল কবির, যুগ্ম সাধারণ সম্পাদক কামাল আরমান, শাহ জাহান ওও ইউছুফ আরমান উপস্থিত থেকে খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম শুরু করেন। এ সময় তাদের সঙ্গে সমাজের মুরুব্বিগণ উপস্থিত ছিলেন।

প্রতি পরিবারে পাঁচ কেজি চাল, এক কেজি ডাল, দুই কেজি পেঁয়াজ, দুই কেজি আলু ও এক লিটার তেল, এক কেজি চিনি এক কেজি লবণ ও এক কেজি আটা বিতরণ করা হয়। দক্ষিণ সাহিত্যিকাপল্লীর লকডাউনে থাকা প্রায় ২০০ পরিবারসহ আশপাশের এলাকার দুস্থ, ছিন্নমূল ও আর্থিকভাবে অস্বচ্চল মানুষদের মধ্যে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয় বলে জানান দক্ষিণ সাহিত্যিকাপল্লী সমাজ কমিটির সভাপতি নুরুল কবির।

এর পরিপ্রেক্ষিতে এলাকাটি লকডাউনে থাকা বাসিন্দারাসহ অন্যরাও এ সময়ে কিছুটা হলেও উপকৃত হবেন বলে অত্র এলাকার সভাপতির বিশ্বাস। আর সংকটকালীন এ সময়ে সব সময় জনগণের পাশে আছে আলহাজ্ব শরাফত আলী ফাউন্ডেশন।

তবে সেসব খাদ্য সামগ্রী পেয়েছে দুস্থ, অসহায়, ছিন্নমূল, আর্থিকভাবে অস্বচ্চল ও নিম্ন আয়ের মানুষেরা। যারা করোনার কারণে অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category
Shares