আজ ১১ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৫শে মে, ২০২০ ইং

চকরিয়ায় করোনা সচেতনতায় মা স্বাস্থ্য সেবা কেন্দ্রের উদ্যোগে মাস্ক বিতরণ

চট্টগ্রাম ব্যুরো:
কক্সবাজারের চকরিয়ায় প্রাণঘাতি করোনা ভাইরাস প্রতিরোধে চকরিয়া থানা, সূর্যের হাসি ক্লিনিক, স্বপ্নপুরী সেন্টার ও থানা সেন্টার এলাকায় মাক্স বিতরন করেছে নজরুল স্মৃতি সংসদ (এনএসএস) পরিচালিত সেবা মুলক প্রতিষ্ঠান মা স্বাস্থ্য সেবা কেন্দ্র। ৩১ মার্চ (মঙ্গলবার) বিকালে এসব প্রতিষ্ঠান ও এলাকাবাসির মাঝে মাক্স বিতরন করেছেন মা স্বাস্থ্য সেবা কেন্দ্রের ম্যানেজার বিজন কুমার বিশ্বাস। তিনি এসময় চকরিয়া থানার অফিসার ইনচার্জ মোঃ হাবিবুর রহমান, সূর্যের হাসি ক্লিনিকের সহকারী প্রসাশনিক কর্মকর্তা বাবু প্রিয়তোষ কুমার দে এর হাতে ২০০ মাক্স তুলেদেন। এছাড়াও থানা সেন্টার ও স্বপ্নপূরী সেন্টার এলাকায় হত দরিদ্র সহ স্থানীয় প্রতিবেশির মাঝে নিজ হাতে আরো ৩০০ মাক্স বিতরন করেন। এ সময় ডেইলি এশিয়ান এইজ পত্রিকার ষ্টাফ রিপোটার বশির আল মামুন, বাংলাদেশ সনাতনী সেবক সংঘের কক্সবাজার জেলা সাধারন সম্পাদক সুধীর চন্দ্র দাশ, সুপারষ্টার গ্রæপের ডিভিশনাল ম্যানেজার গোলাম কাদের ও চকরিয়া থানা সেন্টার মসজিদের ইমাম মাওলানা মোঃ নুরুল আছার সহ স্থানীয় গন্যমান্য ব্যাক্তিরা উপস্থিত ছিলেন।
এ সময় মা স্বাস্থ্য সেবা কেন্দ্রের ম্যানেজার বিজন কুমার বিশ্বাস বলেন করেনা ভাইরাসের সংক্রমণ রোধে প্রাথমিক সর্তকতা হিসেবে বার বার সাবান দিয়ে হাত পরিষ্কার ও নিরাপদ দূরত্ব বজায় রেখে ঘরে থাকা বাঞ্চিনীয়। তাই বিনা প্রয়োজনে বাড়ির বাইরে না যাওয়া ও সরকারের নির্দেশনা অনুযায়ী স্বাস্থ্য বিধি মেনে চলার পরামর্শ দেওয়া হয়। এছাড়াও ১৫শত গ্রাম ডাক্তারদের মোবাইল ম্যাসেজের মাধ্যমে করোনা ভাইরাস বিষয়ক সচেতনা মুলক প্রচারনা চালান মা স্বাস্থ্য সেবা কেন্দ্রের পক্ষ থেকে।
তিনি আরো জানান দেশের এ ক্রান্তিকালীন সময়ে মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী সমাজের সকল স্থরের বিত্তবান লোকজন সহ জাতীয়/আন্তর্জাতিক প্রতিষ্ঠান সমুহকে যার যার অবস্থান থেকে করোনা প্রতিরোধে দেশের স্বার্থে এগিয়ে আসারও আহবান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category
Shares