আজ ১৬ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ, ৩০শে মে, ২০২০ ইং

চকরিয়ায় বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে ২ চালক নিহত, আহত- ১০

নিজস্ব প্রতিবেদক, বাংলাদেশ দৈনিক:
চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ায় যাত্রীবাহী বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুই চালক নিহত হয়েছে। আহত হয়েছে অন্তত ১০ যাত্রী। এসময় ঘন্টা ব্যাপী যান চলাচল বন্ধ ছিল।
নিহত হানিফ বাস চালক মোঃ লিটন (৩৫) ভোলা জেলার চরফ্যাশন উপজেলার চর আইচা এলাকার মৃত শাহজাহান লহরীর পুত্র। নিহত ট্রাক চালক মোঃ জয়নাল আবেদীন (২৫) চকরিয়া উপজেলার উত্তর হারবাং এলাকার মোর্শেদ আলমের পুত্র।
বুধবার সকাল সাড়ে ১১টার দিকে উপজেলার খুটাখালীর মেধাকচ্ছপিয়াস্থ চারা বটতলী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।


স্থানীয়রা জানায়, কক্সবাজার অভিমুখী একটি হানিফ বাস (ঢাকা মেট্রো ব- ১৪-০৭৯১) মেধাকচ্ছপিয়া ঢালা পর্যন্ত পৌঁছলে বিপরীত দীক থেকে আসা একটি ট্রাক (নারায়ণগঞ্জ ট ০২-০৩২৬) এর সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। দুর্ঘটনায় ট্রাকটি দুমড়ে মুচড়ে যায় এবং হানিফ বাসটি পার্শ্ববর্তী বিদ্যুতের খুঁটির সাথে আটকে গিয়ে প্রানে রক্ষা পায় যাত্রীরা। এসময় মহাসড়কে ঘন্টা ব্যাপী যান চলাচল বন্ধ ছিল। পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে আহতদের উদ্ধার করে উপজেলার বিভিন্ন হাসপাতালে প্রেরন করে এবং যানবাহন চলাচল স্বাভাবিক করে।
মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক মোরশেদুল আলম চৌধুরী জানান, খুটাখালী মেধাকচ্ছপিয়া এলাকায় বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুই চালক নিহত হয়েছে। আহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করা হয়েছে। দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি ফাঁড়িতে জব্দ রাখা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category
Shares