আজ ১৬ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ, ৩০শে মে, ২০২০ ইং

চকরিয়ায় স্টার লাইন বাস উল্টে ৪ যাত্রী নিহত, আহত- ২৪

মোঃ নিজাম উদ্দিন, চকরিয়া:
চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ায় যাত্রীবাহী বাস উল্টে ঘটনাস্থলে ৪ জন নিহত হয়েছে। আহত হয়েছে অন্তত ২৪ জন। তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।
শুক্রবার রাত দশটার দিকে উপজেলার বানিয়ারছড়া স্টেশনে ঢাকাগামী স্টার লাইন যাত্রীবাহি বাস খাদে উল্টে গিয়ে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। তবে দুর্ঘটনায় মৃতের সংখ্যা আরো বাড়তে পারে বলে আশংকা করা হচ্ছে।
স্থানীয় লোকজন জানায়, শুক্রবার রাত আনুমানিক দশটার দিকে কক্সবাজার থেকে যাত্রী নিয়ে ঢাকা যাচ্ছিলেন স্টার লাইন পরিবহন (ঢাকা মেট্রো-ব-১৫-২৩৪৩) যাত্রীবাহি বাস। ওইসময় বাসটি চকরিয়া উপজেলার বানিয়ারছড়া স্টেশনের অদুরে পৌঁছলে চালক নিয়ন্ত্রন হারিয়ে বাসটি খাদে উল্টে যায়। এসময় ঘটনাস্থলে ৪ যাত্রী নিহত ও অন্তত ২৪ যাত্রী কমবেশি আহত হয়েছে।
চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগ সুত্রে জানা গেছে, আহতদের মধ্যে ১৪ জনকে সেখানে ভর্তি করা হয়েছে। তাঁরা হলেন মোহাম্মদ ফিরোজ আহমদ (৫০), মহসিন উদ্দিন (৪৮), মোজাহের উল্লাহ (৩৮), জাহাংগীর আলম (৪০), সুমাইয়া আক্তার (১০), সুমি আক্তার (১৮), ছিদ্দিক আহমদ (২২), আবু করিম (৪৮), দেলোয়ার হোসেন (৩০), মোহাম্মদ তানভীর (২৬), আমির হোসেন (৩৫), শাহাদাত হোসেন (২৫), জহির আহমদ (৩০), কাইছার তালুকদার (৩৭)।
চিরিঙ্গা হাইওয়ে ফাঁড়ির পুলিশ পরিদর্শক মোঃ আনিসুর রহমান বলেন, ঘটনাস্থল থেকে নিহত চারজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। আহত যাত্রীদের উদ্ধার করে উপজেলার বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে নিহতের পরিচয় জানার চেষ্টা চালানো হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category
Shares