আজ ২৩শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ, ৭ই আগস্ট, ২০২০ ইং

নারায়নগঞ্জের ফটো সাংবাদিককে মারধর করে ছিনতাইকালে আটক :২

বিডি ডেস্ক: নারায়নগঞ্জের ফটো সাংবাদিককে মারধর করে ছিনতাইকালে দুই ছিনতাইকারীকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছে পথচারীরা।

শনিবার(১৪ডিসেম্বর)দুপুর সাড়ে ১২টায় নারায়নগঞ্জ প্রেস ক্লাবের সামনে ঘটে এই ঘটনাটি। আটককৃত ২ ছিনতাকারী হলো মুন্সিগঞ্জের শ্রীনগর থানার পাড়াগাও এর মোঃআলমগীরের ছেলে এবং জালকুড়ির পলক মিয়ার ভাড়াটিয়া মোঃশাকিল(৩০) ও পটুয়াখালীর গলাচিপার মৃত ইসমাইলের ছেলে এবং ভূইঘরের কাশেম মিয়ার বাড়ির ভাড়াটিয়া মোঃরাসেল(২৮)

আহত ফটো সাংবাদিক মোঃমাসুদুর রহমান তালুকদার গনমাধ্যমকে জানায়,আমি নারায়নগঞ্জ সদর মডেল থানাধীন ২নং রেলগেইট থেকে পায়ে হেটে চাষাড়ার উদ্দেশ্যে আসার সময় নারায়নগঞ্জ প্রেস ক্লাব সামনে আসলে ৪জন ছিনতাকারী পথরোধ করে দাঁড়িয়ে পেটে চাকু ঠেকিয়ে চিৎকার দিতে না করে সাথে থাকা সকল কিছু দিয়ে দিতে বলে। ২জন আমাকে ধরে রাখে এবং অপর ২ জন আমার প্যান্টের পকেট থেকে ৫০০টাকার একটি নোট বের করে এবং আমার সাথে থাকা জিনিসপত্র নিয়ে টানা হেছড়া শুরু করে আমি দিতে না চাইলে আমাকে কিল ঘুষি, চড় থাপ্পুর সহ বিভিন্নভাবে আঘাত করে রক্তাক্ত জখম করে। আমি আহত অবস্থায় চিৎকার দিলে প্রেস ক্লাবের সিনিয়র যুগ্ন সম্পাদক রফিকুল ইসলাম সহ আশেপাশের লোকজন ছুটে আশে এবং শাকিল ও রাসেলকে আটক করে অপর দুইজন পালিয়ে যায়।আটককৃত দুই ছিনতাইকারীর কাছ থেকে ৫০০টাকাও জব্দ করে এবং ২জন ছিনতাইকারীকে পুলিশের কাছে সোপর্দ করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category
Shares