আজ ২৩শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ, ৭ই আগস্ট, ২০২০ ইং

নারায়নগন্জের সিদ্দিগন্জে কিশোরী কে গণধর্ষণের অভিযোগ

নারায়নগন্জ থেকে মোঃ মাসুদুর রহমান ;

নারায়নগন্জের সিদ্দিগন্জ থানা আওতাধীন উত্তরপাড়ায় এক কিশোরী (১৬)কে গণধর্ষণের অভিযোগ পাওয়া যায়। সোমবার রাতে ধর্ষনের এ ঘটনা ঘটে।
মঙ্গলবার রাতে ঐ ঘটনায় ধর্ষনের স্বীকার কিশোরী বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় ৩ জনকে আসামী করে ধর্ষণ মামলা দায়ের করে। পুলিশ ঐ রাতেই রবিন (১৯) ও কালাম (৩০) নামে ২ জনকে গ্রেফতার করছে। গ্রেফতারকৃত আসামীদের বুধবার দুপুরে নারায়ণগঞ্জ আদালতে প্রেরন করা হয়েছে।
মামলার সূত্রে জানা যায়, ধর্ষণের স্বীকার ঐ কিশোরী মিজমিজি চৌধুরীবাড়ি এলাকার মশার কয়েল ফ্যাক্টরীতে চাকুরীর সুবাদে একই এলাকার অটোরিকশা চালক রবিনের সাথে কিশোরীর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।
সোমবার রাতে ঐ কিশোরীকে বেড়াতে নিয়ে যাওয়ার কথা বলে রবিন তার এক বান্ধবী সহ তাকে পাইনাদী উত্তর পাড়ায় একটি বিলে নিয়ে যায়। এ সময় তার বান্ধবী ভয় পেয়ে দৌড়ে পালিয়ে বাড়িতে চলে যায়।
পরে ঐ কিশোরীকে বিলের ঝোপের মধ্যে নিয়ে জোরপূর্বক রবিন, কালাম ও ফারুক হোসেন নামে ৩ যুবক তাকে পালাক্রমে ধর্ষণ করে পালিয়ে যায়। পরে ঐ কিশোরী বাড়ি ফিরে বিষয়টি তার আত্মীয়-স্বজনকে জানায়। পরে তাদের সহায়তায় ঐ কিশোরী ঘটনাটি সিদ্ধিরগঞ্জ থানা পুলিশকে অবহিত করে।
সিদ্ধিরগঞ্জ থানার ওসি কামরুল ফারুক জানান, এ বিষয়ে মামলা নেয়া হয়েছে। অভিযুক্ত ২ জনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত ২ জনকে বুধবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে। ধর্ষণের শিকার কিশোরীকে ডাক্তারী পরীক্ষার জন্য নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category
Shares