আজ ২৩শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ, ৭ই আগস্ট, ২০২০ ইং

শাজাহান খানের মিথ্যাচারের প্রতিবাদে নিসচার সংবাদ সম্মেলন আগামীকাল

অনলাইন ডেস্ক: নিসচা চেয়ারম্যান ইলিয়াস কাঞ্চনের বিরুদ্ধে পরিবহন শ্রমিক নেতা শাজাহান খান এমপি’র মিথ্যাচারের প্রতিবাদে আগামীকাল ১১ ডিসেম্বর ২০১৯ সংবাদ সম্মেলনের আয়োজন করেছে নিসচা কেন্দ্রীয় কমিটি।

আজ এক বিবৃতিতে নিসচার পক্ষ থেকে জানানো হয়েছে, গত ০৮ ডিসেম্বর পরিবহন শ্রমিক নেতা শাজাহান খান এমপি নারায়ণগঞ্জের রূপগঞ্জে একটি অনুষ্ঠানে নিরাপদ সড়ক চাই (নিসচা)-এর প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান ইলিয়াস কাঞ্চন এবং তাঁর পরিবারের সদস্যদের নিয়ে নির্লজ্জ মিথ্যাচারের মাধ্যমে অসত্য, বানোয়াট ও উদ্ভট কিছু প্রসঙ্গ টেনে এনে চরিত্র হরণের চেষ্টা চালিয়েছেন। আমরা মনে করি সমাজের একজন সৎ, নিষ্ঠাবান, জাতীয় পুরস্কার ও একুশে পদকপ্রাপ্ত সম্মানিত মানুষের বিরুদ্ধে শাহজাহান খানের এমন মিথ্যাচার শুধুমাত্র নিজের দুর্বলতা ঢাকার জন্যই বলছেন। তিনি এইসব মানহানীকর কথা বলেছেন জাতিকে বিভ্রান্ত করার জন্য। সেইসাথে সড়ক পরিবহন আইন ২০১৮কে বাধাগ্রস্ত করতে উদোর পিন্ডি বুধোর ঘাড়ে চাপাতে অবান্তর প্রশ্নের অবতারণা করছেন। এমন মিথ্যাচারের প্রতিবাদে নিসচার পক্ষ থেকে শাহজাহান খানকে ২৪ ঘন্টার আল্টিমেটাম দেয়া হয়েছে এই মর্মে- হয় তথ্য প্রমাণ উপস্থাপন করুন নতুবা ক্ষমা প্রার্থণা করুন। তারই আলোকে আগামীকাল ১১ ডিসেম্বর ২০১৯, সকাল ১১টায় জাতীয় প্রেসক্লাবের আবদুস সালাম মিলনায়তনে (৩য় তলা) নিরাপদ সড়ক চাই সংবাদ সম্মেলনের আয়োজন করেছে।

সংবাদ সম্মেলনে ইলিয়াস কাঞ্চন বিশদ বক্তব্য তুলে ধরে এই মিথ্যাচারের জবাব দিবেন এবং পরবর্তী করণীয় সম্পর্কে দেশবাসীকে অবহিত করবেন।

উক্ত সংবাদ সম্মেলন কভারেজ করার লক্ষ্যে পত্রিকা/ইলেকট্রনিক মিডিয়া/অনলাইন/সংবাদ সংস্থার একজন রিপোর্টার ও ফটোসাংবাদিক/ক্যামেরাম্যান প্রেরণের বিনীত অনুরোধ জানিয়েছে নিসচা।

সূত্র:নিরাপদ নিউজ:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category
Shares