আজ ১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৭শে মে, ২০২০ ইং

শারদীয় দুর্গােৎসব উপলক্ষে জেলা পরিষদের সদস্য ফাতেমা পারুলের শুভেচ্ছা

প্রেস বিজ্ঞতিঃ বান্দরবান জেলা পরিষদের সদস্য ও লামা উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ফাতেমা পারুল শারদীয় দুর্গােৎসবে সকলে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে। শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, দুর্গাপূজা এখন শুধু হিন্দু সম্প্রদায়ের উৎসবই নয়, এটি আজ সর্বজনীন উৎসবে পরিণত হয়েছে।

দুর্গাপূজা উপলক্ষে সোমবার দেওয়া বাণীতে ফাতেমা পারুল বলেন, “অশুভ শক্তির বিনাশ এবং সত্য ও সুন্দরের আরাধনা শারদীয় দুর্গোৎসবের প্রধান বৈশিষ্ট্য।”

উৎসবে শামিল হতে সবাইকে আহ্বান জানিয়ে তিনি বলেন, “ধর্ম যার যার, উৎসব সবার – এ মন্ত্রে উজ্জীবিত হয়ে আমরা সবাই একসঙ্গে উৎসব পালন করব।

“আমাদের সংবিধানে সকল ধর্ম ও বর্ণের মানুষের সমান অধিকার সুনিশ্চিত করা হয়েছে। সকলে মিলে যুদ্ধ করে বাংলাদেশ স্বাধীন করেছি। তাই এই দেশ আমাদের সকলের। বাংলাদেশ ধর্ম-বর্ণ নির্বিশেষে সকল মানুষের নিরাপদ আবাসভূমি।”

তিনি বলেন, “আসুন, মহান মুক্তিযু্দ্ধের চেতনায় উদ্বুদ্ধ হয়ে সাম্প্রদায়িক সম্প্রীতির বন্ধন অটুট রেখে আমরা ঐক্যবদ্ধভাবে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ক্ষুধা-দারিদ্রমুক্ত ও সুখী-সমৃদ্ধ স্বপ্নের সোনার বাংলাদেশ গড়ে তুলি।”

দুর্গাপূজা উপলক্ষে আমি হিন্দু ধর্মাবলম্বীসহ সকল নাগরিকের শান্তি, কল্যাণ ও সমৃদ্ধি কামনা করেছেন তিনি।

গত বৃহস্পতিবার দেবী বোধনের মধ্যে দিয়ে শুরু হবে হিন্দু ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব দুর্গাপূজা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category
Shares