আজ ১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৭শে মে, ২০২০ ইং

বিএনপি’র মনোনয়ন বঞ্চিত বিদ্রোহী প্রার্থী রবিউল ইসলাম লাভলু’র মনোনয়ন বাতিল

শৌলকুপা প্রতিনিধি:
বিএনপি’র কার্যনির্বাহী কমিটির সদস্য ঝিনাইদহ-২ আসনে মনোনয়ন বঞ্চিত, বিএনপির বিদ্রোহী প্রার্থী মীর রবিউল ইসলাম লাভলুর মনোনয়ন বাতিল ঘোষনা করেছে জেলা রিটার্নিং অফিসার।

সারাদেশ ব্যাপী চলা আজকের এই মনোনয়ন পত্র যাচাই বাছাই পক্রিয়ায় ঝিনাইদহে এ কার্যক্রম শুরু হয় সকাল ১০ টায়। পর্যায়ক্রমে এক এক করে প্রার্থীদের মনোনয়ন বাছাই ও প্রকাশ করা হয়।

 

এক পর্যায়ে প্রকাশ হয় মীর রবিউল ইসলাম লাভলুর নাম। এতে তার মনোনয়ন বাতিল বলে ঘোষনা করে জেলা রিটার্নিং অফিসার।
জানা গেছে ব্যাংক হিসাবের তথ্য গোপনের কারনে তার মনোনয়ন বাতিল করা হয়েছে।

 

বিএনপি’র নেতা কর্মীদের সাথে কথা বলে জানা গেছে, মীর রবিউল ইসলাম লাভলু ১/১১ এর সময়ে সংষ্কারপন্থী হিসেবে পরিচিত ছিলেন। পরে বিএনপির স্থায়ী কমিটির এক নেতার দৌলতে বিএনপি’র কেন্দ্রীয় কমিটির সদস্য হন।

 

ঝিনাইদহ জেলা বিএনপির কর্মী তকদির মোল্লা বলেন ” এই লাভলু ঝিনাইদহে বিএনপি’র ইমেজ নষ্ট করার অনেক ষড়যন্ত্র করছে। শৌলকুপার কেন্দ্রীয় বিএনপির এক সম্পাদকের সাথে হাত মিলিয়ে জেলা বিএনপির মতবিনিময় সভাতে হামলা করে, পৌর কমিউনিটি সেন্টার ভাংচুর করে, আবার মসিউর রহমান সহ অনেক নেতা কর্মীদের নামে উল্টো মামলা দেয়।
এছাড়া কর্মী ও সমর্থক না থাকলেও আওয়ামী কিছু দালাল নিয়ে ঝিনাইদহে এন্টি বিএনপি গঠনের চেষ্টা করেছে। তবে ঝিনাইদহ বিএনপি এখনো মসিউর রহমান এর নেতৃত্বে ঐক্যবদ্ধ। আমরা এসব সুবিধা ভোগী নেতার বহিষ্কার চাই।

 

ঝিনাইদহ-২ এ বিএনপির মনোনয়ন চিঠি পাওয়া ৪ নেতার ২ নেতার মনোনয়ন বাতিল হয়েছে। বাতিলকৃতরা হলেন বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা ও ঝিনাইদহ জেলা বিএনপির সভাপতি আলহাজ্ব মসিউর রহমান ও জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক এ্যাড. আব্দুল মজিদ।
এছাড়া মনোনয়ন বৈধতা পেয়েছেন জেলা বিএনপির সিনিয়র সহ সভাপতি এস.এম মশিয়ুর রহমান ও তরুন চিকিৎসক ডা: মো: ইব্রাহীম রহমান রুমী (বাবু)।

 

উল্লেক্ষ্য যে, জেলা বিএনপির সভাপতি মসিউর রহমানের পরেই স্থানীয় নেতা কর্মীদের কাছে নেতার বড় ছেলে ডা: মো: ইব্রাহীম রহমান রুমী (বাবু)’র জনপ্রিয়তা সবচেয়ে বেশি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category
Shares