আজ ১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৭শে মে, ২০২০ ইং

প্রকাশিত সংবাদের তীব্রনিন্দা ও প্রতিবাদ

গত ১৭ই নবেম্বর  উখিয়া ক্রাইম নিউজ ডট কম,এনবি নিউজ৭১, চট্রলাবাংলা, ইলেক্ট্রনিক্স মিডিয়ায় ছবি দিয়ে  আমি নিম্ন স্বাক্ষরকারীর বিরুদ্ধে যেসব কুরুচিপূর্ণ সংবাদ পরিবেশন করে  আসছে তা আমার দৃষ্টিগোচর হয়েছে । প্রকাশিত সংবাদটি ডাহা মিথ্যা । মুলতঃ  আনোয়ার কিছু দিনের জন্য শাহজানকে কিছু টাকা ধার দিলে, পরিশেষে তাহা ফেরত না দিতে  অনেক তালবাহানা সৃষ্টি করে।

একপর্যায়ে যোগাযোগ পর্যন্ত বিঘ্ন ঘটে তাদের।

পরিশেষে, আমি তিতীয় পক্ষের সিদ্ধান্ত অনুযায়ী উখিয়া টেকনিক্যাল কলেজ সংলগ্ন একটি চায়ের দোকানে বিচার বৈঠকে বসলে  সেখানে বিচার সংকট দেখা দিলে উভয় পক্ষ থানার আশ্রয় গ্রহণ করি।

পুনরায় ব্যক্তিবর্গ ও থানাকর্তাসহ সবার সম্মতি ক্রমে বিচারকার্য সমাপ্তি ঘটে।

 

স্হানীয় একটি স্বার্থান্বেষী ষড়যন্ত্রকারী মহল আমি ও আমার পরিবারকে সামাজিক ভাবে হেয় প্রতিপন্ন ,  সুনাম ক্ষুন্ন করতে উঠেপড়ে লেগেছে । আমি কোন সময় বা কোন কালে অপহরণ চক্রের সাথে জড়িত ছিলাম না।কিশোর বয়স থেকে যৌবন কাল পর্যন্ত প্রবাস জীবনে অতিবাহিত হয়। সাংবাদিক ভাইয়েরা তিল কে তাল বানিয়ে এমন ভাবে বর্ণনা করেছে তা অতিরন্জিত শুধু নই,  কাল্পনিক ওবাস্তবতা বিবর্জিত।

 

এবং সংবাদে যে সব অভিযোগ উল্লেখ করা হইয়াছে তাহার সাথে আমাদের দুরতমও সম্পর্ক নেই।

 

আমি উক্ত মিথ্যা ,ভিত্তিহীন ,উদ্দেশ্যে প্রনোদিত ও বানোয়াট এবং মনগড়া-কাল্পনিক সংবাদের তীব্র নিন্দা ও জোর প্রতিবাদ জানাচ্ছি । পাশাপাশি উক্ত মিথ্যা ও ভিত্তিহীন বানোয়াট সংবাদে সংশ্লিষ্ট প্রশাসনসহ সকল জনসাধারনকে  বিভ্রান্ত না জন্য বিনীত অনুরোধ করছি । ভবিষ্যতে আমাকে জড়িয়ে এ ধরনের মিথ্যা ও মানহানিকর সংবাদ পরিবেশন করা হলে আমি আইনগত ব্যবস্হা নিতে বাধ্য হবো ।

 

প্রতিবাদকারী

রবিউল ইসলাম(২২)

 

পিতা- মৃত ছৈয়দ আলম

সাং- ফলিয়া  পাড়া

উখিয়া, কক্সবাজার ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category
Shares