আজ ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৬শে মে, ২০২০ ইং

সরকারের সাফল্য ও উন্নয়ন প্রচারে লামা তথ্য অফিসের প্রেস ব্রিফিং

মোঃ নাজমুল হুদা, লামা (বান্দরবান) প্রতিনিধিঃ সরকারের সাফল্য অর্জন ও উন্নয়ন ভাবনাসহ বিভিন্ন বিষয়ে বান্দরবানে লামা তথ্য অফিসে লামায় কর্মরত সাংবাদিক নিয়ে এক প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১৯ সেপ্টেম্বর) সকাল ১১ ঘটিকায় লামা তথ্য অফিসে সহকারি তথ্য অফিসার মোঃ রুহুল আমিন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত সংবাদ ব্রিফিং সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লামা উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা গোপাল কৃষ্ণ চক্রবর্তী,লামা পৌর সভার সাবেক মেয়র (ভারপ্রাপ্ত) সাংবাদিক তাজুল ইসলাম,লামা প্রেস ক্লাবের সাঃ সম্পাদক মোঃ কামরুজ্জামান, সাংবাদিক কামাল উদ্দীন লামা রিপোর্টস ক্লাবের সভাপতি মোঃ রফিকুল ইসলাম,লামা সাংবাদিক ফোরামের সাঃ সম্পাদক উজ্জ্বল বড়ুয়া, লামা সাংবাদিক ইউনিটির সভাপতি মোঃ নাজমুল হুদা, সাংবাদিক ফরিদ উদ্দীন,নুরুল কবির আরমান,এস কে খগেশ প্রতি চন্দ্র খোকন, মংচিংপ্রু মার্মা, মোঃ আনোয়ার প্রমূখ।
এসময় বক্তারা বলেন,বর্তমানে বাংলাদেশ স্বল্পোন্নত দেশ হতে উন্নয়নশীল দেশে উন্নীত হয়েছে। দেশের প্রবৃন্ধি প্রায় ৮ ছুইঁ ছুইঁ, মানুষের মাথাপিছু আয় ১২৩০ মার্কিন ডলার,মানব সম্পদ সূচকে ৬৬ বা তার বেশি।অর্থনৈতিক ভঙ্গরতার সূচক ৩২ এর কম।
আরোও মাননীয় প্রধামন্ত্রীর আগ্রাধিকার মূলক ১০টি ব্রান্ডিং প্রকল্প সফলতা সহিত চলমান,-একটি বাড়ি একটি খামার,শিক্ষা সহায়তা,নারীর ক্ষমতায়ন, ডিজিটাল বাংলাদেশ, ঘরে ঘরে বিদ্যুৎ, নারী উন্নয়ন ও শিশুর বিকাশ,বিনিয়োগ বিকাশ ও অর্থনৈতিক উন্নয়ন,বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ উৎক্ষেপন ও এর মাধ্যমে সুবিধা প্রাপ্তি,সন্ত্রাস ও জঙ্গীবাদ দমনসহ সরকার আধুনিক বিজ্ঞান ও প্রযুক্তি নির্ভর উন্নত বাংলাদেশ বির্নিমাণে রুপকল্প ২০২১ সালের মধ্যে মধ্যম আয়ের দেশ এবং ২০৪১ সালের মধ্যে উন্নত বাংলাদেশ তথা বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ বির্নিমাণ করার লক্ষ্যে নিরলসভাবে কাজ করে যাচ্ছে সরকার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category
Shares