আজ ২০শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ, ৪ঠা জুলাই, ২০২০ ইং

দৈনিক আলোকিত সকাল কক্সবাজার জেলা প্রতিনিধি সম্মেলন সম্পন্ন

মোঃ নাজমুল সাঈদ সোহেল, কক্সবাজার প্রতিনিধিঃ
রাজধানী ঢাকা থেকে প্রকাশিত দৈনিক আলোকিত সকাল পত্রিকার কক্সবাজার জেলার সকল প্রতিনিধিদের সম্মেলন ৭ সেপ্টেম্বর বিকাল ৩ ঘটিকার সময় চকরিয়া ডায়মন্ড রেষ্টুরেন্ট এন্ড কনভেনশন হলে চকরিয়া প্রতিনিধি এম, রিদুয়ানুল হক’র সভাপতিত্বে ও উপকূলীয় প্রতিনিধি আবুল মনসুর মো. মহসিন এর সঞ্চালনায় অনুষ্টিত হয়।

অনুষ্টানে প্রধান অথিতি ছিলেন দৈনিক আলোকিত সকাল চট্টগ্রাম দক্ষিণ জেলার ব্যুরোচীফ বাবু শংকর কান্তি দাশ। বিশেষ অথিতি ছিলেন কক্সবাজার জেলা প্রতিনিধি নাজমুল সাঈদ সোহেল, বান্দরবান প্রতিনিধি ওসমান গণি। সম্মেলনে বক্তব্য রাখেন চকরিয়া উপকূলীয় প্রতিনিধি আবুল মনসুর মো.মহসিন, পেকুয়া প্রতিনিধি সাইফুল ইসলাম বাবুল, চকরিয়া জোন প্রতিনিধি আব্দুল হামিদ, সাতকানিয়া প্রতিনিধি আব্দুল ওয়াহাব, রামু প্রতিনিধি জাহেদ হাসান প্রমুখ।

অথিতিরা বলেন- বর্তমানে দেশের সব জায়গায় আসল ও নকল সংবাদকর্মীর পার্থক্য সাধারণ মানুষ বুঝতে পারছে না। অনেকে নিজেকে সংবাদকর্মী পরিচয় দেন কিন্তু কোনো প্রিন্ট/অনলাইন সাথে যুক্ত নেই। যার কারণে প্রকৃত সাংবাদিকরা আজ বিভিন্ন জায়গায় অবহেলিত হচ্ছে। যদি প্রকৃত সাংবাদিকরা একতাবদ্ধ না হয় তাহলে ভবিষ্যতে প্রকৃত সাংবাদিকরা আরো অবহেলিত হবে। তাঁরা বলেন- দৈনিক আলোকিত সকাল একটি জাতীয় পত্রিকা। দেশের সব স্থানের যেকোনো গুরুত্বপূর্ণ বিষয় এই পত্রিকায় যথাযথ ছাপানো হয়। বলা যায়, আলোকিত সকাল পত্রিকা আজ প্রতিটি নাগরিকের হাতে দ্রুত চলে যাচ্ছে। ভবিষ্যতে এই পত্রিকায় কর্মরত সাংবাদিকদেরকে রাজধানী ঢাকায় নিয়ে বিশেষ ট্রেনিং এর ব্যবস্থা করার উপর গুরুত্ব দেন।

সম্মেলনে প্রধান অথিতির মাধ্যমে সব প্রতিনিধিরা তাদের বিভিন্ন পরামর্শ লিখিত রেজ্যাুলেশ আকারে পত্রিকা সম্পাদক বরাবর প্রেরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category
Shares